জীবনে অনেক বিয়ে দেখেছেন, কিন্তু এরকম বিয়ে আগে দেখেননি; ১০০% গ্যারান্টি। (দেখুন ভিডিওতে)….

জীবনে অনেক বিয়ে দেখেছেন, কিন্তু এরকম বিয়ে আগে দেখেননি; ১০০% গ্যারান্টি। (দেখুন ভিডিওতে)….

বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর ।

এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা।
ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।

ভিডিও: https://www.youtube.com/watch?v=6MyphaIZ2zE

আরও পড়ুন…

চোর সন্দেহে স্কুলছাত্রকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় স্কুলছাত্র রিয়াজকে (১৪) পিটিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে। বৃহস্পতিবার রাতে রিয়াজের ফুফা আবদুর রাজ্জাক বাদী হয়ে গফরগাঁও থানায় মামলাটি করেন।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল আহাদ খান। তবে তদন্তের স্বার্থে তিনি বিস্তারিত জানাতে চাননি। এর মধ্যেই মামলার আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

নিহত রিয়াজ ঘাগড়া-উথুরী-ছিপান উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল। সে উথুরী গ্রামের সৌদিপ্রবাসী সাইদুর রহমান শাহীনের ছেলে।

প্রত্যক্ষদর্শী উথুরী গ্রামের ইমন (১৮) ও মোতালেব (৪৮) জানান, গতকাল ভোর ৫টার দিকে উথুরী-ঘাগড়া টাওয়ার মোড় বাজারে মুদি দোকানের তালা ভাঙার চেষ্টার অভিযোগে স্কুলছাত্র রিয়াজকে আটক করেন ব্যবসায়ী আশরাফুল ইসলাম, তাঁর ভাই কামরুল ইসলাম ও প্রতিবেশী রশিদ।

তাঁরা রিয়াজকে বাজারের পাশের একটি গাছের সঙ্গে বেঁধে বেধড়ক পেটান। এ সময় রিয়াজ চিৎকার করে প্রাণভিক্ষা চায়। কিন্তু তাঁরা রিয়াজের মৃত্যু নিশ্চিত না হওয়া পর্যন্ত পেটাতে থাকেন বলে অভিযোগ করেন ঘটনার এ দুই প্রত্যক্ষদর্শী।

মৃত্যু নিশ্চিত হওয়ার পর হত্যাকারীরা সকাল ৭টার দিকে ঘটনাস্থল ত্যাগ করেন।

ঘটনার পর থেকেই আশরাফুল ইসলামসহ বাজারের বেশ কয়েকজন ব্যবসায়ীর দোকান বন্ধ রয়েছে। তাঁরা পলাতক।

বিএ-০৬/৩১-০৮ (আঞ্চলিক ডেস্ক)