পিচ্চি ছেলের সাথে মেয়েটি কি করল, দেখুন ভিডিওতে…..

পিচ্চি ছেলের সাথে মেয়েটি কি করল, দেখুন ভিডিওতে…..

বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর ।

এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা।
ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।

ভিডিও:

আরও পড়ুন…

পিচ্চি ছেলের সাথে মেয়েটি কি করল, দেখুন ভিডিও তে।পিচ্চি ছেলের সাথে মেয়েটি কি করল, দেখুন ভিডিও তে।পিচ্চি ছেলের সাথে মেয়েটি কি করল, দেখুন ভিডিও তে।পিচ্চি ছেলের সাথে মেয়েটি কি করল, দেখুন ভিডিও তে।পিচ্চি ছেলের সাথে মেয়েটি কি করল, দেখুন ভিডিও

২৪ ঘণ্টায় ডায়াবেটিস কমাবে এবং ক্যানসার বিনাশ করবে আঙুরের বীজ। কিভাবে খাবেন জেনে নিন…
ব্রিটিশ মেডিকেল সাময়িকী সম্প্রতি ক্যানসারের চিকিৎসার একটি জনপ্রিয় পদ্ধতির ক্ষতিকর দিকগুলো প্রকাশ করেছে, যা মানুষকে সুস্থ করার চেয়ে মৃত্যুর কোলে ঠেলে দেয়। এ পদ্ধতি গ্রহণ করে কয়েক দশক ধরে অনেকে মানুষ মারা গেছেন। আপনিও হয়তো ভাবেননি এটার দোষ এত! ওই চিকিৎসা পদ্ধতির নাম কেমোথেরাপি।

মেডিসিন, চিকিৎসা ও ওষুধ প্রতিষ্ঠানের কাজ মানুষকে বাঁচানো, মেরে ফেলা নয়। তাই এর জন্য নতুন করে ভাবতে হবে।ইউনিভার্সিটি অব ক্যালিফোর্নিয়ার মেডিসিন ও ফিজিওলজি বিভাগের জ্যেষ্ঠ অধ্যাপক চিকিৎসক হার্ডিন বি জোনস তার এক গবেষণায় খুঁজে পেয়েছেন, ‘কোমো আদৌ কাজ করে না’। ক্যানসার চিকিৎসা করানো রোগীদের আয়ু নিয়ে ২৫ বছর ধরে গবেষণা করে তিনি এ তথ্য খুঁজে পেয়েছেন।
চিকিৎসক জোনস দাবি করেছেন, যেসব রোগী কেমোথেরাপি নেন, তারা ব্যথায় মারা যান। অন্য কোনো চিকিৎসা পদ্ধতির চেয়ে কেমো নেওয়া রোগীরা দ্রুত মারা যান।

বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর । এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা। ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।