পৃথিবীর সবচেয়ে সুন্দর ও শক্তিশালী মহিলা বডিবিল্ডার, দেখলে চমকে যাবেন দেখুন (ভিডিওতে)..

পৃথিবীর সবচেয়ে সুন্দর ও শক্তিশালী মহিলা বডিবিল্ডার, দেখলে চমকে যাবেন দেখুন (ভিডিওতে)..

বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর ।

এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা।
ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।

ভিডিও:

আরও পড়ুন…

আবারো সবাইকে ছাড়িয়ে গেলেন শান্ত

আগামী ১৫ই সেপ্টেম্বর থেকে পর্দা উঠতে যাচ্ছে এশিয়া কাপের। আর সে লক্ষ্যেই আজ সোমবার অনুশীলন ক্যাম্পে যোগ দিয়েছেন টাইগার ক্রিকেটাররা। প্রথম দিনেই অনুশীলনে ঘাম ঝরিয়েছেন তারা। আজ সকাল সাড়ে ৯টা থেকে শুরু হয় টাইগারদের এই ক্যাম্প। আর এই ক্যাম্পের প্রথম দিন ব্লিপ টেস্ট দিয়েছেন প্রাথমিক স্কোয়াডে থাকা সদস্যরা।

আর সেই ব্রিফ টেস্টে আবারো সবাইকে ছাড়িয়ে গেছেন তরুণ ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত (১২.৬)। গেল বছর ডিসেম্বরে অনুষ্ঠিত টাইগারদের ফিটনেস ক্যাম্পের ব্লিপ টেস্টেও সবার উপরে ছিলেন তিনি। আর সর্বনিম্ম হলো পেস বোলার রুবেল হোসেনের।

প্রথম দিন ব্লিপ টেস্ট শেষে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে এমনটিই জানিয়েছেন টাইগার পেসার আবু জায়েদ রাহি। সেখানে তিনি বলেন, ‘সকাল থেকে ফিটনেস নিয়ে কাজ হয়েছে, বিকালে ফিল্ডিং আর জিম সেশন রয়েছে। আর সবার ফিটনেসই ভাল ছিল। ছুটি ভালোভাবে কাজে লেগেছে। আজকে ব্লিপ টেস্টেও ভালো করেছে সবাই। সবচেয়ে বেশি ছিল শান্তর ১২.৬। আর সবচেয়ে কম ছিল সম্ভবত রুবেল ভাই’র কিন্তু তাও ১০’র উপরে।’

উইন্ডিজ সফর শেষে ১৫ দিন বিরতির পর আবারো মাঠে ফিরেছেন টাইগাররা। আর মাঠে ফিরে ফিটনেস পরীক্ষায় সবার পারফর্মেন্স সন্তোষনজক বলেও জানিয়েছেন রাহি।

তিনি বলেন, ‘ফিটনেস পরিক্ষা নিয়ে আমি খুশি। কেননা একটা লম্বা সিরিজ পার করে এসেছি আমরা, এরপরে ১৫ দিনের মতো বন্ধ ছিল আমাদের। তো এই পরিক্ষা দিয়ে আমি সন্তুষ্ট। আমরা সবাই খুশি আসলে।’

বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর । এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা। ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।