দিনে দপুরে গোসলখানায়,”মামীর” সাথে আপত্তিকর অবস্থায় ধরা পড়লো ‘ভাগীনা’ !! তারপর মামার যা করলো…

দিনে দপুরে গোসলখানায়,”মামীর” সাথে আপত্তিকর অবস্থায় ধরা পড়লো ‘ভাগীনা’ !! তারপর মামার যা করলো…

বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর ।

এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা।
ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।

ভিডিও: https://www.youtube.com/watch?v=6MyphaIZ2zE

আরও পড়ুন…

বেডরুম ছাড়া আর কোথায় সেক্স করে আনন্দ পাওয়া যায়

অধিকাংশের মত, বাড়ির বেডরুম ছাড়া হোটেলের রুমেও নাকি সেক্স করে আনন্দ পাওয়া যায়। ফলে বছরে এক-আধটা ট্রিপ কাজে লাগে। কিন্তু জানেন কি, হোটেলের ঘর ছাড়াও আরও কয়েকটি জায়গা আছে, যেখানে সেক্স যেমন মনোরম, তেমনই রোমাঞ্চকর। সেগুলি কী কী জেনে নিন –

সমুদ্র সৈকতের বালুকায় সেক্স:

খুবই রোমহর্ষক বাতাবরণ তৈরি হবে। একটি নির্জন সৈকতে আপনি ও আপনার সঙ্গী – ঠান্ডা বাতাস, ফেনা ওঠা ঢেউয়ে নতুন করে ফুটে উঠবে শরীরমন। ঢেউ ভাঙার শব্দ ছাড়া আর কেউ বিরক্ত করবে না আপনাদের। সবশেষে সি ফুড ও ওয়াইনের স্বাদ নিতে ভুললে চলবে না। কিন্তু এই অভিজ্ঞতা এদেশের সর্বত্র সম্ভব নয়। গোয়া বা বিদেশের কোনও সি বিচ বেছে নিতে পারেন।

গাড়ির মধ্যে সেক্স:

সেক্স উপভোগ করার আরও একটি জায়গা কিন্তু গাড়ি। একটু ঠেসাঠেসি। কিন্তু একেবারে অন্যরকম অভিজ্ঞতার স্বাদ মিলবে। গাড়িতে আগে থেকেই সুগন্ধি রেখে দিন। একটি বালিশ থাকলেও মন্দ হবে না। লং ড্রাইভের শেষে অন্ধকার কোনও গলিতে মেতে উঠতে পারেন যৌনলীলায়। কিন্তু সাবধান। চারপাশটা খেয়াল রাখুন। একবার যদি পুলিশের নজরে পড়েন খুব বিপদ হবে। যৌনতায় নতুনত্ব আনতে বাড়ির গ্যারেজে রাখা গাড়ির ভিতরেও ট্রাই নিতে পারেন।

তারার নীচে সেক্স:

বাড়িতে ছাদ আছে? সেটি কি অনেক উঁচু তলায়? তাই যদি হয়, সেই রুফটপেই পেয়ে যেতে পারেন অনাবিল আনন্দের সন্ধান। না হলে বারান্দাই সই। কিন্তু লক্ষ্য করে দেখবেন, আশপাশ থেকে কেউ যেন নজর না করে। নইলে কিন্তু বিপদ। অনেক রাতে যখন মন ছটফট করে উঠবে ডাকুন সঙ্গীকে, দু’জনে চলে যান ছাদে। একমাথা তারার নীচে খুঁজে নিন সঙ্গীকে, নতুন করে, ফের একবার।

আরএম-০৭/২২/০৯ (লাইফস্টাইল ডেস্ক)